আরেকটি নিষ্ঠুর 22 জুলাই - 2023

আরেকটি নিষ্ঠুর 22 জুলাই। মহুয়া তার হৃদয়ের গভীরে অনেক কষ্ট নিয়ে পৃথিবী ছেড়ে চলে গেল। অনেক কষ্ট যা মহিলার জন্য খুব বেশি ছিল এবং তাও সেই বয়সে যখন সাধারণত মহিলারা বিয়ে করে।




মহুয়া রায়চৌধুরী মারা যাওয়ার 38 বছর পেরিয়ে গেছে আজও বাঙালির স্মৃতিতে বেঁচে আছেন এই অভিনেত্রী। অভিনেত্রী প্রচুর প্রতিভা নিয়ে এসেছিলেন এবং কয়েক বছর ধরে বাংলা চলচ্চিত্র শিল্পকে শাসন করেছেন। 


অভিনেত্রীর পাশের বাড়ির মেয়ে ইমেজ এবং তার অভিনয় প্রতিভা ছিল তার টিআরপি। সেই সময়ের মহুয়ার ভক্তরা এখন প্রবীণ। কিন্তু ঘটনা হল বর্তমান সময়ের তরুণরাও মহুয়ার ভক্ত। এর পিছনে জাদু কি?


সুচিত্রা সেন তার সময়ে ড্রিমগার্ল ছিলেন কিন্তু আজ এই অভিনেত্রীকে নিয়ে তেমন ক্রেজ দেখা যায় না। সুচিত্রা সেন দীর্ঘদিন ইন্ডাস্ট্রিতে ছিলেন কিন্তু 38 বছর আগে মহুয়া মারা যান এবং ইন্ডাস্ট্রিতে তার আয়ু খুব কম ছিল।


মহুয়া ম্যাজিক মূলত তার বোন ইমেজ এর জন্য। মহুয়া অবশ্যই অনেক পুরুষ ভক্তের ড্রিমগার্ল ছিল এবং তার অনেক মহিলা ভক্ত তার সৌন্দর্য পছন্দ করেছিল কিন্তু তার বেশিরভাগ ভক্ত তাকে তাদের বোন হিসাবে বিবেচনা করেছিল। তাই, তারা আজও তাদের বোনকে স্মরণ করে এবং মনে রাখবে।


বিভিন্ন সূত্র থেকে জানা যায় মহুয়া খুব নরম মনের এবং সে একজন ভালো মা ছিল। এমনও শোনা যায় যে তিনি ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক লোককে আর্থিকভাবে সাহায্য করেছেন। তিনি পশু প্রেমিক ছিলেন। এমন মহিলা খারাপ স্ত্রী হতে পারে না। সম্ভবত তিনি তার পরিবারের সদস্যদের জন্য অর্থ উপার্জনের মেশিন ছিলেন।


আশা করি মহুয়া ইতিমধ্যে একটি নতুন জীবন পেয়েছে এবং এটি তার আগের জীবনের সমস্ত কষ্টের ক্ষতিপূরণ করবে




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

কমল বন্দোপাধ্যায়ের ফেসবুক পেজ থেকে মহুয়া রায়চৌধুরী সম্পর্কে

 কমল বন্দোপাধ্যায়ের ফেসবুক পেজ থেকে:- গতকাল ঠিক যেখানে শেষ করেছিলাম , ঠিক সেখান থেকেই শুরু করি । যে সময়ের কথা বলছি অর্থাৎ ...